সরাইলে ফাঁসিতে ঝুঁলে ৯ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

সরাইলে ফাঁসিতে ঝুঁলে ৯ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা।।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে ফ্যানের সাথে ফাঁসিতে ঝুঁলে সোহাগী (১৪) নামে ৯ম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১১ জুন) বিকেলে ময়নাতদন্ত শেষে সোহাগীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেন পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার চুন্টা ইউনিয়নের নয়াহাটা গ্রামে এ ঘটনা ঘটে। সোহাগী স্থানীয় মাজু মিয়ার মেয়ে। সে পানিশ্বর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী ছিলেন৷

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রাতে সোহাগী প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তার রুমে ঘুমিয়ে পড়ে। তার নানু ফজর নামাজ পড়ে সোহাগীকে ডাকাডাকি করলে সে রুমের দরজা খুলছিলনা এবং কোন কথাও বলছিল না। এই সময় তার নানুর চিৎকারে পরিবারের ও আশপাশের লোকজন এসে সিলিং এর উপর দিয়ে রুমে প্রবেশ করে ফ্যানের সাথে ঝু্ঁলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ দেখতে পায়।

পরে খবর সরাইল থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. জসিম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে সোহাগীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পযর্ন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

Contact Us