রাজধানীতে কলাবাগান শাখার সাবেক ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীতে কলাবাগান শাখার সাবেক ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানী শেরেবাংলা নগর থানাধীন শুক্রাবাদ এলাকার একটি বাসায় ১৭ নং ওয়ার্ড কলাবাগান শাখার সাবেক ছাত্রলীগের সেক্রেটারি মোঃ রুবেল (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২২জুন) সকালের দিকে এই দুর্ঘটনাটি ঘটে । অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা ১২ টার দিকে মৃত ঘোষণা করে।

নিহত রুবেলের ছোট ভাই ওসমান গনি জানান, আমার ভাই ১৭ নম্বর ওয়ার্ড কলাবাগানের সাবেক ছাত্রলীগের সেক্রেটারি ছিলেন। আমার ভাই সিটি কর্পোরেশনের ময়লার টেন্ডার পেয়ে সেই কাজ করতেন। আমার ভাইয়ের টেন্ডারগুলো এখন জোরপূর্বক ১৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সেক্রেটারী শিশির দুয়ারী অবৈধভাবে প্রভাব খাটিয়ে জোরপূর্বক নিয়ে নেবার চেষ্টা করে।

তিনি আরও বলেন, শিশির এই নিয়ে তার ভাইকে হুমকি ও ভয় দেখাতো এবং বলতো কাজগুলো ছেড়ে দিতে। তার উত্তরে আমার ভাই নিহত রুবেল বলতো আমি প্রায় ১০ মাস যাবৎ এ কাজগুলো করছি আর কয়েকটি মাস করার পরেই আমি ছেড়ে দেবো। তাছাড়া আমার ভাই ঋণগ্রস্ত ছিল এই সব নিয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছিল। আর সব সময় বলতো এখন শিশির যদি আমার কাজ গুলো জোড় করে নিয়ে নেয় আমি কি করব, কিভাবে টাকা উপার্জন করবো, আমি আমার ঋণের টাকা কিভাবে শোধ করব? এই নিয়ে নানান টেনসনে নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই আরো জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার হিজলা থানায় এবং তারা মৃত আবদুল মালেকের সন্তান। বর্তমানে তারা শেরেবাংলা নগরের শুক্রাবাদ ৬২/১ নম্বর ভাড়া বাসায় পরিবারের নিয়ে থাকতেন। নিহতরা দুই ভাই এক বোন, তাদের মধ্যে সে ছিল সবার বড়। ছয় মাস আগে সে বিয়ে করে, তার স্ত্রীর নাম লাবনী আক্তার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এ এস আই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শেরেবাংলানগরে শুক্রবারে একটি ফাঁসির ঘটনা এসেছে ।

তিনি আরও বলেন, আসার পরেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Contact Us