মেট্রোরেলের সিকিউরিটি গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেট্রোরেলের সিকিউরিটি গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর মতিঝিলের কমলাপুরে মেট্রোরেলের সিকিউরিটি গার্ড নয়ন শরীফের (১৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৭ জুন) রাত পৌনে ১২ টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন জানায়, আমরা খবর পেয়ে মতিঝিলের কমলাপুরের কবি জসীমউদ্দিন রোডের ৩ নম্বর বাসার একটি রুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে আসলে, সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প্রাথমিকভাবে আমরা স্থানীয় লোকজনের মুখে জানতে পাই গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নিহতের বাসার মালিক রাকিবুল হাসান খান জানান, চলতি মাসে আমার বাসা ভাড়া নিয়েছে নয়ন। নিহত ব্যক্তি মতিঝিলের মেট্রোরেলের সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত ছিলেন। নিহত নয়ন রাতে খাবার খেয়ে নিজের রুমে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পরে তাকে ডাকাডাকি করলেও সে দরজা খুলে না।

এরপর পুলিশকে এবিষয়ে ফোন করে জানানো হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার তাড়াইল গ্রামে। তার বাবার নাম বাবু মিয়া। বর্তমানে, তিনি ঢাকার মতিঝিলের কমলাপুরের কবি জসীমউদ্দিন রোডের ৩ নম্বর বাসায় ভাড়া থাকত।

Leave a Reply

Your email address will not be published.

Contact Us