ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ আরও ৫ ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্রসহ আরও ৫ ছিনতাইকারী আটক।।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থান থেকে দেশীয় অস্ত্র সহ আরও ৫জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৫ জুন) ভোর থেকে সকাল ৮টা পর্যন্ত জেলা শহরের বিভিন্নস্থানে বিশেষ অভিযান চালিয়ে সদর পুলিশ তাদের আটক করা হয়।

এই সময় তাদের কাছ থেকে দুইটি দাঁড়ালো ছুরি, ৩টি রাম-দা, দুইটি রড ও একটি পাইপ উদ্ধার করা হয়। পুলিশেরর দাবি, আটককৃতরা সবাই জেলা শহরের চিহ্নিত ছিনতাইকারী। বিকেলে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

উক্ত বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম।

আটককৃত ছিনতাইকারীরা হলেন, জেলা শহরের কাউতুলীর আবুল হোসেনের ছেলে রাজিব মিয়া (২৫), পূর্ব মেড্ডা সবুজবাগের কোরবান আলীর ছেলে সোহেল ডিপজল (২৩), সুহিলপুরের মীর হাটির ফজল মিয়ার ছেলে সোলেমান (২৩), কাউতুলীর মৃত রেনু মিয়ার ছেলে মনির হোসেন ওরফে মাইনুদ্দিন (২১) ও সুহিলপুরের তেলীপাড়ার মৃত মালেক মিয়ার ছেলে সেলিম মিয়া (২৫)।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি মাসুদ ইবনে আনোয়ার জানান, মানুষের জানমাল নিরাপত্তায় জেলা সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে এসব চিহ্নিত অপরাধীদের আটক করেছে। আটককৃত সবার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। জনগণের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এই অভিযান অব্যাহত থাকবে।

এখানে উল্লেখ্য, গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ায় জেলা জামে মসজিদের ইমাম মাওলানা সিগবাতুল্লাহ নুর ছিনতাইয়ের শিকার হয়। একই ভাবে কলেজপাড়ায় কলেজ ছাত্র কিশোর গ্যাংয়ের নির্যাতন ও ছিনতাইয়ের শিকার, লাখী বাজারে বেশ কয়েকটা তালা ভেঙ্গে ডাকাতির চেষ্টাসহ বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই বেড়েই চলেছিল। এই সব অপরাধের প্রেক্ষিতে অনেক দিন পর এক সাথে একদিনে ১৮ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। গতরাতের মত আজকে আরও ৫ জন চিহ্নিত ছিনতাইকারী আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Contact Us