ব্রাহ্মণবাড়িয়ার ৪০ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর অনুদান পেলেন

ব্রাহ্মণবাড়িয়ার ৪০ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর অনুদান পেলেন

মহামারী করোনাকালীন (কোভিড-১৯) সময়ে সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত বিশেষ আর্থিক সহযোগিতা পেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার ৪০ জন সাংবাদিক।

আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত মুক্তিযুদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের মধ্যে এসব চেক বিতরণ করেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, জেলা তথ্য অফিসার মো. আসাদুজ্জামান কাওসার। এতে স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, সকল মানবিক দিক বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে কাজ করে যাচ্ছেন। এই করোনাকালীন সময়ে কৃষক থেকে শুরু করে সকলেই ক্ষতিগ্রস্ত হয়েছেন।

তিনি আরও বলেন, করোনাকালীন এসময়ের মধ্যে সাংবাদিকদের অসহায়ত্ব অন্য জায়গায়। কারণ সাংবাদিকের পক্ষে যেকোন কাজ করা সম্ভব হয় না। আবার নিজের কাজটা ছেড়েও দেয়াও সম্ভব হয় না। এখানে থাকাটা মানেই প্রতিনিয়ত সংগ্রাম করে টিকে থাকা।

সাংসদ র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, এই চেক কোনো ত্রাণ বা অনুদান নয়, এটা রাষ্ট্রের দায়িত্ব প্রতিটি মানুষের খোঁজ রাখা। এই অনুদান তারই অংশ।

এরপরে তিনি জেলায় কর্মরত ৪০ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন। অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে চেক গ্রহনকারী সাংবাদিকগন প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Contact Us