আশুগঞ্জ সড়ক দুর্ঘটনায় ভাঙ্গারি ব্যবসায়ী নিহত

আশুগঞ্জ সড়ক দুর্ঘটনায় ভাঙ্গারি ব্যবসায়ী নিহত।।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও ভ্যান গাড়ির সংঘর্ষে আবু মিয়া (২৬) এক ভাঙ্গারি ব্যবসায়ী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবু মিয়া নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের বাঘায়হাটি গ্রামের মহিউদ্দিনের ছেলে।

গত সোমবার বিকেলে আশুগঞ্জ বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে সিলেট অভিমুখী একটি ট্রাকের সাথে একটি ভ্যান গাড়ির সংঘর্ষ হয়। ওই সময় আবু মিয়া গুরুত্ব ভাবে আহত হয়। পরে এক পথচারী আবু মিয়াকে উদ্ধার করে অজ্ঞাত ব্যক্তি মনে করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করেন।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, আবু মিয়া আশুগঞ্জ শহরের ছোটখাটো একটি ভাঙ্গারি ব্যবসা করতেন। সারাদিন এলাকায় একটি ভ্যান নিয়ে পুরাতন টেলিভিশনই নয় শুধু সব রকমের ইলেকট্রনিকস পণ্য, বোতল, প্লাস্টিকের জিনিসপত্র, পুরাতন রড, টিন, লোহা, স্টিল ও তামার পুরাতন দ্রব্য এমনকি কাগজসহ প্রায় গৃহস্থালির পুরাতন জিনিস সংগ্রহ করতেন।
আর এসব পুরাতন দ্রব্যাদি সংগ্রহ ও বিভিন্ন কোম্পানিতে সরবরাহ করে খুব স্বল্প আয়ের মধ্যে তার জীবন চলছিল। গতকাল সড়ক দুর্ঘটনায় আজকে চিকিৎসাধীন অবস্থায় আবু মিয়া মারা যায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল সন্ধ্যার দিকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজকে সে মারা গিয়েছে। তার লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Contact Us